বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

ডিমলায় বিএনপি’র মত বিনিময় সভা অনুষ্ঠিত

ডিমলায় বিএনপি’র মত বিনিময় সভা অনুষ্ঠিত

 

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)
ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়ন বিএনপি এবং সকল অঙ্গসংগঠনের উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকাল চারটার পর নীলফামারী ডিমলা উপজেলায় আবিউন্নেছা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

 

 

অনুষ্ঠানের শুরুতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে সকল শহীদ ভাই-বোনে’দের রুহের মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

 

 

সভায় নাউতারা ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. রেজাউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সংগ্রামী সভাপতি অধ্যক্ষ মানোয়ার হোসেন। তিনি তার বক্তব্যে বলেন, বিগত আওয়ামী লীগ স্বৈরশাসন আমলে আমরা সকলেই নির্যাতিত হয়েছি। শত জেল জুলুম সহ্য করেছি। শাহরিন ইসলাম চৌধুরী তুহিন ভাইয়ের স্বার্থে আমরা বিএনপির সকল নেতাকর্মী’রা ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। এই এলাকার মাটি ও মানুষের নেতা ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিনের হাতকে শক্তিশালী করতে হবে। সকলে ঐক্যবদ্ধ হয়ে তার বিজয় সুনিশ্চিত করতে হবে। তিনি এমপি হলে আগামীতে মন্ত্রী হবেন ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, বিএনপি প্রতিহিংসার রাজনীতি করে না। শাহরিন ইসলাম চৌধুরী তুহিন আগামীতে উন্নয়ন করে উন্নয়নের মাধ্যমে আওয়ামী দুঃশাসনের জবাব দিবেন। প্রতিহিংসার রাজনীতিতে বিএনপি বিশ্বাস করে না।

 

 

এই মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বদিউজ্জামান রানা, উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মো, আরিফ-উল- ইসলাম লিটন, সহ-সভাপতি ও সাবেক উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুর রশিদ স্বপন, সাবেক ইউপি চেয়ারম্যান ও নীলফামারী জেলা বিএনপি’র উপদেষ্টা এ্যাডভোকেট নুরুল হক, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী প্রধান, নাউতারা ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল জব্বার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT